শুভেন্দু অধিকারীকে আইনি নোটিশ পাঠালেন পার্থ ভৌমিক :

রাজ্যেরের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আইনি নোটিশ পাঠালেন মন্ত্রী তথা ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশন অর্থাৎ GTA তে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ ভৌমিক যুক্ত রয়েছেন। এছাড়াও তৃণমূলের আরো বেশ কয়েকজন এর সাথে যুক্ত রয়েছেন বলেও অভিযোগ করেন শুভেন্দু অধিকারী। গত ১০ই মার্চ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এমনই দাবি করেন যে, জিটিএ নিয়ে দুর্নীতি হয়েছে । তার পরিপ্রেক্ষিতেই আজ রাজ্যের বিরোধী দলনেতাকে আইনি নোটিশ পাঠালেন পার্থ ভৌমিক। যদিও তিনি শুভেন্দু অধিকারীর এই ধরনের অভিযোগের পরিপ্রেক্ষিতে আগেভাগেই জানিয়েছিলেন যে, এই বিষয়ে তিনি আইনি ব্যবস্থা নেবেন। আর সেই কথা মতো আজ বৃহস্পতিবার তিনি আইনজীবীর মারফত মানহানির মামলার নোটিশ পাঠালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। সমাজ মাধ্যমে সেই আইনি নোটিশের ছবি পোস্টও করলেন পার্থ ভৌমিক নিজে। 
নৈহাটির বিধানসভার পরপর তিনবারের বিধায়ক ছিলেন পার্থ ভৌমিক। মন্ত্রিত্বও সামলেছেন তিনি। তিনি সুনামের সাথে নাট্য অভিনয় জগতেও প্রতিষ্ঠিত একটি মুখও বটে। তার সম্বন্ধে এই ধরনের মন্তব্যে তার সম্মান নষ্ট হয়েছে বলেন আশঙ্কা পার্থ ভৌমিকের। 
গত দশই মার্চ দিল্লি যাওয়ার পথে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশন নিয়োগ নিয়ে তিনি দাবি করেন, ”এই নিয়োগে প্রচুর দুর্নীতি হয়েছে। বিনয় তামাং এই দুর্নীতির সঙ্গে যুক্ত। এর সঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাস সহ পার্থ ভৌমিকও যুক্ত। তার এই ধরনের মন্তব্যের প্রেক্ষিতে পার্থ ভৌমিক মনে করছেন তার সম্মান ক্ষুন্ন হয়েছে। যেহেতু তিনি অসম আসন্ন লোকসভা নির্বাচনের ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী। তাই এই বিষয়ের গুরুত্ব তুলে ধরে দাবি করা হচ্ছে এতে ভোটের প্রভাব পড়তে পারে। আর তাই রাজ্যের বিরোধী দলনেতাকে মানহানির মামলার নোটিশ পাঠিয়ে আগামী পাঁচ দিনের মধ্যে এই বক্তব্যের জন্য সামাজিক ভাবে ক্ষমা চাওয়ার দাবি করা হয়েছে পার্থ ভৌমিকের আইনজীবীর মারফত।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

**বসন্ত রঙে মেতে উঠল বেলঘড়িয়া নিউ বাসুদেবপুর রোড অধিবাসী**

পূর্ব কলকাতায় গাঙ্গোর মহোৎসব উদযাপন :

*নাদের পরিচালনায় আয়োজিত হলো "সার্বজনীন রবীন্দ্রনাথ" নামে অনুষ্ঠান **