আসছে এ আর এন্টারটেইনমন্ট প্রোডাকশন হাউজের নতুন গানের অ্যালবাম


ছোট থেকে গান গেয়ে নিজেকে প্রতিষ্ঠা করার স্বপ্ন পূরণে আদিত্য অধিকারীর পাশে এসে দাঁড়ালো a r entertainment production house । প্রকাশিত হতে চলেছে নবম শ্রেণীর পড়ুয়া আদিত্য অধিকারীর গাওয়া গানের মিউজিক অ্যালবাম। এদিন কলকাতার এক স্টুডিওতে সেই মিউজিক অ্যালবামের গানের রেকর্ডিং হয়ে গেলো। বাবা মায়ের অনুপ্রেরণায় আজ ফেসবুকে ভাইরাল হওয়া গায়ক আদিত্য অধিকারী এ আর এন্টারটেইনমন্ট প্রোডাকশন হাউজ এর মাধ্যমে ১৫টি গান গাওয়ার সুযোগ পেয়েছে। 


নতুন নতুন কিছু গান নিয়ে সম্প্রতি আসছে এ আর এন্টারটেনমেন্ট প্রোডাকশন হাউজ নিবেদিত বেশ কয়েকটি বাংলা গানের মিউজিক অ্যালবাম। যা বাচ্চা থেকে বয়স্ক । সব বয়সী শ্রোতাদের মন মাতাবে। এমনটাই আশা করছেন এ আর এন্টারটেনমেন্ট প্রডাকশন হাউজের কর্ণধার আমিনা মোল্লা ওরফে মিষ্টি। 

অনলাইনের যুগে যে কোনো কিছুই খুব সহজে ভাইরাল হয়ে যায়। খুব সহজে ফেসবুকের মাধ্যমে তা পৌছে যাচ্ছে অগণিত মানুষের কাছে। রেমন্ড ভারত সেবাশ্রম এ নবম শ্রেণীর পড়ুয়া আদিত্য অধিকারী ছোট থেকে বাবার অনুপ্রেরণায় এবং আদর্শে গান গাইতে ভালোবাসা আর তারপর থেকে তার চর্চা করে। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তাও পায় সে। আজ আদিত্য এ আর এন্টারটেইনমন্ট প্রোডাকশন হাউজের হাত ধরে নিজের জীবনে গানের জগতে প্রতিষ্ঠা করার সুযোগ পেয়েছে।  বেশ কয়েকটি গানের রেকর্ডিং ইতিমধ্যে হয়ে গিয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

**বসন্ত রঙে মেতে উঠল বেলঘড়িয়া নিউ বাসুদেবপুর রোড অধিবাসী**

পূর্ব কলকাতায় গাঙ্গোর মহোৎসব উদযাপন :

*নাদের পরিচালনায় আয়োজিত হলো "সার্বজনীন রবীন্দ্রনাথ" নামে অনুষ্ঠান **